Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
ই-প্রনোদনা
বিস্তারিত

ভোক্তা অধিকার সংরক্ষণ আইন,২০০৯ অনুযায়ী কোন ভোক্তা পণ্য বা সেবা খরিদ করে প্রতারিত হলে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক বা তাঁর ক্ষমতাপ্রাপ্ত কর্মকর্তার নিকট লিখিত অভিযোগ করতে পারে। লিখিত অভিযোগ প্রমাণিত হলে প্রশাসনিক ব্যবস্থায় আরোপিত জরিমানার ২৫% অর্থ অভিযোগকারীকে প্রদান করা হয়। সেবা সহজীকরনের অংশ হিসাবে ভোক্তার অনুরোধ সাপেক্ষে জরিমানার ২৫% অর্থ মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে প্রদান করা হয়।